কাজী রোমান / ১১ জানুয়ারী ২০১৭ /  ইউ.এস বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের ওরিয়েন্টেশন ও রিসিপশন ২০১৭ অনুষ্ঠান বুধবার সকাল ১০ টা থেকে অনুষ্ঠিত হয়েছে। ইউ.এস বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ মেজর জেনারেল অধ্যাপক ডাঃ বিজয় কুমার সরকার (অব:) সভাপতিত্বে ও উপাধ্যক্ষ ডাঃ মোঃ এনায়েত করিমের উপস্থাপনায় ওরিয়েন্টেশন ও রিসিপশন  অনুষ্ঠানের প্রধান হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ সভাপতি ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ইউ.এস. বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডাঃ মাহাবুব ঢালী, পরিচালক মেজর (অবঃ) ডাঃ এ.কে.এম মাহবুবুল হক।  
এসময় কলেজের পক্ষ থেকে ভাইস চেয়ারম্যান ডাঃ মাহাবুব ঢালীর হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি। 
এসময় প্রধান অতিথি আরও বায়োকেমিষ্ট্রি অধ্যাপক ডাঃ সৈয়দা নূরুন্নেসা বেগম, এনাটমি অধ্যাপক ডাঃ মেহেরুন্নেসা বেগম, ফিজিওলজি অধ্যাপক ডাঃ আবিদা বেগমের হাতে ক্রেস্ট তুলে দেন। এবং নবীন ছাত্র-ছাত্রীদের ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করেন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বিভাগীয় প্রধান কমিউনিটি মেডিসিন  অধ্যাপক ডাঃ এটি এম মাহবুবুল আলম বায়োকেমিষ্ট্রি অধ্যাপক ডাঃ সৈয়দা নূরুন্নেসা বেগম, এনাটমি অধ্যাপক ডাঃ মেহেরুন্নেছা বেগম, কার্ডিওলজি অধ্যাপক ইউ.এইচ.নাসেরা বেগম, ফিজিওলজি অধ্যাপক ডাঃ আবিদা আহমেদ, ফরেনসিক মেডিসিন ডাঃ মোহাম্মদ ইমরান হোসাইন। অভিভাকদেও মধ্যে বক্তব্য রাখেন রিফাত চৌধুরী।
ইউ.এস বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালের শিক্ষার্থীদের মধ্যে প্রথম ব্যাচের মোঃ শফিকুল ইসলাম, দ্বিতীয় ব্যাচের ইশমত জেীরন ও তৃতীয় ব্যাচের রিমি আক্তার বক্তব্য রাখেন।
পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের  মধ্যে দিয়ে ওরিয়েন্টেশন ও রিসিপশন অনুষ্ঠানের সমাপ্ত ঘটে।


পরবর্তি
সর্বশেষ পোষ্ট সমুহ
পরবর্তি
Older Post

Post a Comment

Disqus