মোঃ দ্বীনইসলাম অনিক / ১০ নভেম্বর ২০১৬ /  দীর্ঘ ২৩ বৎসরের সংসার জীবনের পরিসমাপ্তি ঘটিয়ে স্বামীর দেয়া সমস্ত স্বর্ণালঙ্কার ও টাকা পয়সা নিয়ে পরোকিয়ার টানে ঘর ছাড়লো গৃহবধূ সাবিনা।ঘটনাটি ঘটেছে বন্দর উপজেলার দক্ষিন লক্ষনখোলা গ্রামে।ঘটনার বিবরনে জানা যায়, ২৩ বৎসর আগে দক্ষিন লক্ষনখোলা গ্রামের মৃত আঃ খালেকের ছেলে মোঃ আলমগীরের সাথে বিয়ে হয় একই উপজেলার একরামপুর গ্রামের মোঃ সফিউদ্দীনের মেয়ে সাবিনার।বিয়ের পর থেকেই বিদেশে থাকেন আলমগীর।এব্যাপারে আলমগীর গতকাল বৃহস্পতিবার বন্দর থানায় এসে তার স্ত্রী সাবিনার বিরোদ্ধে সাধারন ডায়রি করেন যার নাম্বার ৮৩০।সাধারন ডায়রিতে আলমগীর বলেন"বিয়ের পর থেকেই আমি  দীর্ঘ ২৩ বৎসর যাবৎ বিদেশ থেকে স্বর্ণালঙ্কার ও টাকা পয়সা পাঠাই,কিছু দিন আগে আমি আমার স্ত্রীর পরোকিয়ার কথা জানতে পেরে গত ৯-১১-২০১৬ তারিখে টাকা পয়সা ও স্বর্ণালঙ্কারের হিসাব চাইলে সে আমাকে কিছু না জানিয়ে আমার ছেলে মেয়ে ও সমস্ত টাকা পয়সা সাথে নিয়ে প্রেমিকের সাথে পালিয়ে যায়,তার পিতা মাতা ও আত্বীয় স্বজনরাও তার কোন খোজ দিতে পারছে না।এমনকি বিভিন্ন সময়ে মোবাইলে আমাকে প্রাণনাসের হুমকি প্রধান করে আসছে।

Post a Comment

Disqus