বার্তা নিউজ / ৩০ নভেম্বর ২০১৬ /  নাসিক নির্বাচনে বন্দর ২০ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ সোহেল করিম রিপন গতকাল তার নির্বাচনী এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন। ২০ নং ওয়ার্ডের বেপারীপাড়া, মাহমুদনগর এলাকায় গণসংযোগ করে দড়ি সোনাকান্দা যুব সমাজের উদ্যোগে মহিলা ভোটারদের সাথে বিকালে এক উঠান বৈঠকে মিলিত হন। যুবলীগ নেতা আঃ খালেকের পরিচালনায় বৈঠকে বক্তব্য রাখেন, ব্যবসায়ী আঃ আজিজ, বেলায়েত হোসেন, মোঃ জসিম খন্দকার, যুবলীগ নেতা সুমন, হাসান, চান্দু প্রমূখ। এসময় মহিলা ভোটারদের উদ্দ্যেশে কাউন্সিলর প্রার্থী মোঃ সোহেল করিম রিপন বলেন, আমি মাহমুদনগর এলাকার সন্তান। আমার বাবা নারায়ণগঞ্জ পৌরসভার ২ বার নির্বাচিত কমিশনার ছিলেন। আপনারা আমার মায়ের মতো। আমি আপনাদের কাছে পরীক্ষা দিতে এসেছি। ভোটের মাধ্যমে নাম্বার দিয়ে পাশ করান, তারপর দেখেন আমি আপনাদের জন্য কি করি। উদার ও সরল মন নিয়ে আমি আপনাদে কাছে ভোট প্রার্থনা করছি। 


Post a Comment

Disqus