বার্তা নিউজ / ৩০ নভেম্বর ২০১৬  /  বন্দরে রাজবাড়ি ওয়াসার পানির পাম্প অপারেটর শাহিনের ঘুষ বানিজ্যে বাড়ি ওয়ালারা অতিষ্ট হয়ে পড়েছে। পানির বিলের টাকা কমিয়ে দেয়ার নামে বিভিন্ন বাড়ির মালিকদের কাছ থেকে ঘুষের নামে অতিরিক্ত টাকা হাতিয়ে নেয়া অভিযোগ পাওয়া গেছে। যারা টাকা দিতে অস্বীকার করলে তাদের লাইনে নানা সমস্য আছে বলে হয়রানি করে বেড়ায়। এ নিয়ে এলাকাবাসী কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।
জানা গেছে, ওয়াসার পানির পাম্প অপারেটর শাহিন ওয়াসার পানি ব্যবহারকারী বাড়ির মালিকদের কাছ থেকে পানির বিলের টাকা কমিয়ে দেওযার জন্য প্রতি বিলের জন্য কমপক্ষে ২/৩শ’ টাকা নিয়ে মিটার রিডিং কম লিখে নিয়ে যায়। এতে করে সরকার প্রকৃত বিল পাচ্ছেনা এবং পরবর্তিতে গ্রাহকরা বাড়তি বিলের চাপের মুখে পড়ে। আর যে সকল গ্রাহক টাকা দিতে অস্বীকার করে তাদের মিটার রিডিং থেকে অতিরিক্ত রিডিং লিখে বিল বাড়িয়ে দেয়। এ ছাড়াও কিছু কিছু বাড়ির মালিকদের কাছ থেকে অবৈধ সুবিধা নিয়ে মিটার ট্যাম্পারীং করে বলে অভিযোগ রয়েছে। এ ব্যাপারে শাহিন বলে আমাকে কিছু করতে পারবে না কারণ ওয়াসা অফিসের উপরের বসদের সাথে আমি লিংক রেখেই কাজ করি। 
এলাকাবাসীরা জানান, ঘুষের টাকায় শাহিন বন্দর রেল লাইনের নিচে দোতালা বিল্ডিং তৈরী করেছে। পাম্প অপারেটর শাহিনের অত্যাচারে এলাকার গ্রাহকরা অতিষ্ট। এলাকাবাসী অপারেটর শাহীনের অসাধু কর্মকান্ড থেকে রেহাই পাওয়ার জন্য ওয়াসার উর্ধতন কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করছেন ।


Post a Comment

Disqus