বার্তা নিউজ / ০৯ নভেম্বর ২০১৬ /  সরকারের বিরুদ্ধে কথা বলার প্রতিবাদ করায় আওয়ামীলীগ কর্মী আঃ রহিম (৪৫)কে পিটিয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম। গতকাল বুধবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ বন্দরের কুড়িপাড়া বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বন্দর থানা আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে সমালোচনার ঝড় বইছে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, আওয়ামীলীগ কর্মী আঃ রহিম কুড়িপাড়া বটতলা এলাকায় আলমগীরের দোকানের সামনে স্থানীয় লোকদের সাথে কথা বলছিলেন। এ সময় ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আওয়মীলীগ নেতা সিরাজুল ইসলাম রিকশা দিয়ে যাওয়ার সময় আঃ রহিমকে দেখে রিকশা থেকে নেমে এসে অকথ্য ভাষায় গালাগালি ও কিল, ঘুসি লাথি মেয়ে আহত করে। এলাকার লোকজন ঘটনা দেখেও ভয়ে কেউ তাকে কিছু বলেনি। পরে আহত রহিম বিষয়টি থানা আওয়ামীলীগের নেতা-কর্মীদের অবগত করেন। 
এ ব্যপারে আহত আঃ রহিম বলেন, গত ৩দিন পূর্বে কাউন্সিলর সিরাজ মুরাদপুরে এক মতবিনিময় সভায় প্রক্যাশে বলেন বর্তমান সরকার আর বেশী দিন ক্ষমতায় নেই। এ ধরনের উক্তির প্রতিবাদ করে আওয়ামীলীগ কর্মী আঃ রহিম ও ছাত্রলীগ নেতা শেখ আলমগীর। এর জের ধরে গতকাল সকাল ১১ টায় তাকে রাস্তায় দেখে কাউন্সিলর সিরাজ তাকে মারধর করে। তিনি আরও বলেন আওয়ামী লীগের হয়ে আওয়ামীলীগের বিরুদ্ধে কথা বলা মেনে নেয়া যায় না। এ ধরনের কথা বিরোধী দলের লোকেরা বলতে পারে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান। 
এ ব্যপারে বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ বলেন, ঘটনাটি লোক মুখে শুনেছি। আঃ রহিম আমার কাছে অভিযোগ করেনি। তবু বিষয়টি তদন্ত করে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেব। 
এ ব্যপারে কাউন্সিলর সিরাজের মোবাইল ফোন নং ০১৯১৭১৬২৪৫ নাম্বারে কল করলেও তিনি ফোন কল গ্রহন করেননি। তিনি বিভিন্ন লোক মারফত সাংবাদিকদের ম্যানেজ করার চেষ্টা করেন। 


Post a Comment

Disqus