বার্তা নিউজ/ ১৯ ডিসেম্বর ২০১৬/ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র আজ অবরুদ্ধ। দেশের মানুষের ভোট অধিকার হরণ করেছে আওয়ামীলীগ সরকার। হরণকৃত গণতন্ত্র উদ্ধার  করার জন্য বিএনপি মনোনিত নাসিক মেয়র প্রার্থী এড. সাখওয়াতকে ধানের শীষে ভোট দিয়ে অবরুদ্ধ গণতন্ত্র মুক্তির আন্দোলন নারায়ণগঞ্জ থেকে আন্দোলন গড়ে তুলুন। গতকাল সোমবার দুপুরে নাসিক ১৯ ওয়ার্ডে ধানের শীষের পক্ষে গণসংযোগ শেষে পথসভায় তিনি এ কথা বলেন। 
এ সময় তার সাথে ছিলেন কেন্দ্রীয় বিএনপির আইন বিষয়ক সম্পাদক এড. সানাউল্লাহ, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, ঢাকা বিভাগ সেচ্ছাসেবক দল নেতা উজ্জল, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহবায়ক আকরাম প্রধান। এ সময় বিএনপির হাজার হাজার কর্মী গণসংযোগে অংশগ্রহন করে মিছিলের মতো শ্লোগান দেয়ায় ১৯ নং ওয়ার্ডের মোবাইলে কোটের ম্যাজিস্টেট এড. রুহুল কবির রিজভীকে মিছিল না করার জন্য সর্তক করে দেন। অপর দিকে বিএনপির উপদেষ্টা ও স্থায়ী কমিটির সদস্য আমান উল্লাহ আমান মেয়র প্রার্থী এড. সাখাওয়াতের পক্ষে ধানের শীষে ভোট চেয়ে ২২ নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন। এ সময় তার সাথে ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য এড. আলহাজ্ব আবুল কালাম, বন্দর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল, বিএনপি নেতা হাজী নুরুদ্দিন প্রমুখ। বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ হেটে ভোটরদের কাছে ভোট চেয়ে বেড়ান। 
বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী হাবীব জানান, নারায়ণগঞ্জের সিটি নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করার জন্য ইতি মধ্যে বন্দরে ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। প্রতি কেন্দ্রর জন্য ১ প্লাটুন করে পুলিশ ও পুরো বন্দরের জন্য ৬৭২ আনসার মোতায়েন করা হচ্ছে। প্রতি ২ কেন্দ্রের জন্য ১টি করে মোবাইল কোট নির্বাচনের দিন কাজ করবে। বন্দর থানায় বৈধ অস্ত্র জনা নেয়া চলছে। ২১ তারিভের মধ্যে সকল বৈধ অস্ত্র জমা নেয়া হবে বলে বন্দর থানার ওসি আবুল কালাম জানান।


Post a Comment

Disqus