বার্তা নিউজ / ১৩ ডিসেম্বর ২০১৬ /  বাবার রিক্সায় চড়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায় আহত জেএসসি পরীক্ষার্থী সুমাইয়া আক্তারকে শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে তার বাড়িতে গিয়েছেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাছের ভুঁঞা। সোমবার দুপুরে তিনি সোনারগাঁ পৌরসভার দৈলরবাগ গ্রামে সুমাইয়ার বাড়িতে যান।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন মানবাধিকার চেয়ারম্যান সোনারগাঁ শাখার জাহানারা আক্তার, মহিলা কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ উত্তম সরকার, সিআরপি বাংলাদেশ এর নারায়ণগঞ্জ ও কুমিল্লা জেলার সমন্বয়ক আবু বকর সিদ্দিক । নাছের ভুঞা সুমাইয়ার বাড়িতে দীর্ঘক্ষন অবস্থান করে তার শরীরের খোঁজ খবর নেন। সুমাইয়ার ঔষধ ও বর্তমানে চলাফেলার জন্য একটি হুইল চেয়ারের ব্যবস্থা করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এছাড়া সুমাইয়াকে উন্নত সেবা দানের জন্য সাভারে সিআরপিতে নেওয়ার ব্যবস্থা করা হবে বলে আলোচনা করেন।
এ ব্যাপারে আবু নাছের ভুঞা বলেন সুমাইয়া আমদেরই সন্তান সে যতদিন পর্যন্ত পরিপূর্ণ সুস্থ না হয় ততদিন আমার তার চিকিৎসা ও ঔষধের ব্যবস্থা করে দিবো। বর্তমানে তার চিকিৎসার জন্য সাভারের সিআরপিতে পাঠানোর চিন্তা ভাবনা চলছে বলেও তিনি জানান।


Post a Comment

Disqus